সকল সিমের ইমার্জেনসি ব্যালান্স কোড।

আমাদের নানান সময়ে মোবাইলে কারো সাথে প্রয়োজনীয় কথা বলার থাকলে দেখা যায় মোবাইলে ব্যালান্স নেই। আর যদি তা এমন জায়গায় হয় যেখান থেকে মোবাইল রিচারজ করা প্রায় অসম্ভব তাহলে ত কোন কথাই নেই। পরতে হয় বিশাল সমস্যায়। আর এই সমস্যা থেকে আমাদের মুক্তি দিতে মোবাইল অপারেটর গুলো আমাদের দিচ্ছে ইমারজেন্সি ব্যালান্স। দেখে নিন কোন অপারেটর কত টাকা ইমারজেন্সি দেয় আর তা কিভাবে নিতে হয়।
গ্রামীনফোনঃ গ্রামীনফোনে আপনি ১০ থেকে ১০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে পারবেন।
ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে ডায়াল করুন *১০১০*১# নাম্বারে ইমারজেন্সি ব্যাল্যান্স দেখতে ডায়াল করুন *৫৬৬*২৮# নাম্বারে এছাড়াও আপনি ১০ এমবি ইমারজেন্সি ইন্টারনেট ডাটা নিতে পারবেন। ইমারজেন্সি ডাটা নিতে ডায়াল করুন *১০১০*২# নাম্বারে ইমারজেন্সি ডাটা দেখতে ডায়াল করুন *৫৬৬*১০# নাম্বারে
বাংলালিংকঃ বাংলালিংক গ্রাহকরা ১০ টাকা ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে পারবেন তবে বাংলালিংক প্রিয়জন প্লাটিনাম গ্রাহকরা ১০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে পারবেন। ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে ডায়াল করুন *৮৭৪# নাম্বারে
রবিঃ আপনি যদি রবি গ্রাহক হয়ে থাকেন তবে আপনি সর্বনিম্ন ৫ টাকা থেকে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত
ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে পারবেন। ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে প্রথমে *৮৮১১*১# নাম্বারে ডায়াল করে রেজিস্ট্রেশন করতে হবে।
আর *৮৮১১*২# নাম্বারে ডায়াল করে আপনি এই প্রোগ্রামটি বাতিল করতে পারবেন।
এয়ারটেলঃ এয়ারটেল গ্রাহকরা ৫ থেকে ১০ টাকা ইমারজেন্সি ব্যাল্যান্স নিতে পারবেন। এছাড়াও তারা ইমারজেন্সি এসএমএস নিতে পারবেন এবং ৩০ এমবি অথবা ৫০ এমবি ইমারজেন্সি ইন্টারনেট ডাটাও ধার নিতে পারবেন।
এজন্য গ্রাহককে *১৪১*১০# নাম্বারে ডায়াল করতে হবে।

Leave a Reply