Home Login EID NATOK DOWNLOAD  
YouTube যে কোন গান, মুভি, নাটক ডাউনলোড করুন খুব সহজেই। যে কোন ফাইল সার্চ করে ডাউনলোড  করতে এইখানে ক্লিক করুন

এবার আনলিমিটেড ফ্রি রিচার্জ নিন প্রতিদিন ২০ থেকে ১০০ টাকা A tO Z ১০০% টাকা পাবেন (ফুল টিউটোরিয়াল) (With Payment Proof)

Home / Online Earning / এবার আনলিমিটেড ফ্রি রিচার্জ নিন প্রতিদিন ২০ থেকে ১০০ টাকা A tO Z ১০০% টাকা পাবেন (ফুল টিউটোরিয়াল) (With Payment Proof)

bdnazmul › 2 years ago
** এবার কোনো কাজ না করে ফ্রি ২০ থেকে ৫০ টাকা মোবাইল রিচার্জ নিয়ে নিন প্রতিদিন। আজ আমি আপনাদের মাঝে এমনি একটি app শেয়ার করতে যাচ্চি যেটাতেকে কোনো কাজ না করেই প্রতিদিন ২০ টাকা রিচার্জ নিবেন। যাই হোক কাজ শুরু করা যাক। প্রথমেই Vodi নামের এপ্সটা এখান থেকে ডাউনলোড করুন 1st ** তারপর একানে একটা ইমেইল দেন আপনার না তাকলেও হবে অন্যকারোটা দেন। আপনার নাম্বার দিয়ে রেজিস্টেশন করুন। করার পরে একটা রেপারেল কোড চাইবে। এখানে আমার রেপারেল কোডটা দিন। আমার রেপালের কোড NHB7462 এটা কপি করে নিয়ে দিন। প্রতি রেপারেলে বোনাস ১০ টাকা [২৭৫ পয়েন্টে = ২০ টাকা ] পয়েন্ট এমনেই বারতে তাকবে কোনো কাজ করতে হবে না। আর রেপারেল কমিশন ২০% তো থাকছেই!! 2nd ** একাউন্ট খোলার পর, আপনার রেফারেল কোড পাবেন। সেটা দিয়ে, যতজন কে বন্ধুকে একাউন্ট খুলে দিলেই আপনি ১০০ পয়েন্ট পাবেন আর সেই বন্ধু ১০০ পয়েন্ট পেয়ে যাবে। এবং একটু সফটওয়্যার টি তে গুরাগুরি করে ১০ পয়েন্ট করে পেতে থাকবেন আর ২৭৩ হলে সাথে সাথে রিচার্জ করে নিবেন। ** তাছাড়া আমার রেফারেল নাম্বার এড করার পর,সেখান থেকে আমাকে মেসেজ কিংবা কল দিলেও পয়েন্ট পাবেন,কোন পয়েন্ট কাটবে না। এবার আপনারা Vodi থেকে কিভাবে ফ্লেক্সিলোড নিবেন,, তার জন্য নিচের নিয়ম অনুশীলন করুন । এবার এপের উপরের ডান সাইটে দেখুন V-coinলিখা জায়গাই ক্লিক করুন। তারপর,, স্কিনশট দেখুন,,নিচের ছবি মত করে.. ** আপনার যা এমাউন্ট তা বসিয়ে নিচের Next লিখাই ক্লিক করুন।নিচের ছবি মত করে.. 3rd ** স্কিনশট অনুযায়ী Pay Full Amaount With এ ক্লিক করুন। এবং সবশেষে Submit Payment এ ক্লিক করুন। তারপর ৪-৫ সেকেন্ডের মাঝে স্কিনশট অনুযায়ী পেজ আসবে এবং সাথে সাথে পেমেন্ট মেসেজ এসে যাবে। এবং পরের পেজে Success লিখা আসবে,স্কিনশট মতো.. 4th ** তারপর Done বাটনে ক্লিক করুন। ওকে ব্যাস কাজ শেষ এবার enjoy vodi সফটওয়ারটি এর এভাবে আনলিমিটেড রিচাজ নিতে বেশি বেশি আপনার রেফার কোড টি শেয়ার করুন।
[report_pg var="action" sub="http://mytune24.com/%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%86%e0%a6%a8%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%9f%e0%a7%87%e0%a6%a1-%e0%a6%ab%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%bf-%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%9a%e0%a6%be-2/"]

About Author


Author
Total Post: [5]

Leave a Reply

You Must be Login or Register to Submit Comment.

Related Posts

Mytune24.Com 2015-2018
Developed by - Md Nazrul Mia||Site Map